শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:১৯ অপরাহ্ন

আপডেট
ত্রিশালে নির্বাচনী লড়াইয়ে প্রস্তুত জাপা 

ত্রিশালে নির্বাচনী লড়াইয়ে প্রস্তুত জাপা 

এস.এম.জামাল উদ্দিন শামীম : আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহের ত্রিশালে জাতীয় পার্টি নির্বাচনী লড়াইয়ের জন্যে প্রস্তুত বলে জানিয়েছেন স্থানীয় পর্যায়ের শীর্ষ নেতৃবৃন্দ।জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করা হবে যে কোনো সময়।
নির্বাচনের জন্য জাতীয় পার্টি সর্বাত্বক প্রস্তুতি গ্রহণ করে রেখেছে।দায়িত্বশীল একাধিক সূত্র এই তথ্য নিশ্চিত করেছে। জাতীয় পার্টি (জাপা) চেয়ারম্যান জি এম কাদের বলেছেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এককভাবে নির্বাচনের লক্ষ্যে এগিয়ে যাচ্ছে জাতীয় পার্টি।তিনি বলেন, ‘এজন্য আগামী জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টি ৩০০ আসনে প্রার্থী দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। দুর্নীতিমুক্ত ভালো প্রার্থীকে নমিনেশন দেওয়া হবে।’
ময়মনসিংহের ত্রিশাল উপজেলা জাতীয় পার্টির সভাপতি মোঃ আব্দুল মজিদ বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ ১৫২,ত্রিশাল ৭ আসনে জাতীয় পার্টি থেকে মনোনয়ন চাইবো। দল যদি আমাকে মনোনয়ন দেয়, তাহলে আমি নির্বাচনে অংশগ্রহণ করবো।
উপজেলা  জাপা সাধারণ সম্পাদক গোলাম সারোয়ার তপন বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ত্রিশাল উপজেলা জাতীয় পার্টি সাংগঠনিকভাবে প্রস্তুতি নিয়ে রেখেছে। নির্বাচনে অংশগ্রহণ করার জন্য দলীয়ভাবে প্রচার-প্রচারণা করে যাচ্ছি। দলের হাই কমান্ড আমাদের দুজনের মধ্যে যাকেই মনোনয়ন দিবেন আমরা তার হয়েই কাজ করব।সাম্প্রতিক সময়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |